1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে  নিরাপদ সড়কের দাবীতে পথসভা

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ২৮৫ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি: আইন মেনে চলবো নিরাপদ সড়ক গড়বো এই শ্লোগানেকে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে শোভাযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় শ্রীমঙ্গল চৌমুহনী চত্ত্বরে নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল শাখার উদ্যোগে সচেতনতা মুলকসভায়  প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় কমিটির সদস্য ডা: হরিপদ রায়ের সভাপতিত্বে এ সময় বক্তব্যদেন শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ শামীম অর রশীদ তালুকদার, শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল এর সভাপতি আমজাদ হোসেন রনি ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী।  এর আগে শ্রীমঙ্গল পৌরসভার সামনে থেকে বের হয় শোভাযাত্রা।

এ সময় বক্তারা বলেন, অকালে তাজা প্রাণ যাতে সড়কে না ঝরে পড়ে। এ ব্যাপারে প্রশাসন, সরকারের বিভিন্ন দপ্তর, জনপ্রতিনিধি, সামাজিক সংগঠন সকলের সমন্বয় জোড়দার করে সচেতনতা বাড়াতে হবে।  সড়ক নির্মানের সময় ট্রাফিক ব্যবস্থাপনাকে গুরুত্ব দিতে হবে।  তারা বলেন, আইন মেনে চললে সড়ক দূর্ঘটনা কমানো সম্ভব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..